রাজশাহীতে র‍্যাবের অভিযানে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে র‍্যাবের অভিযানে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

সিপিএসসি, র‌্যাব-৫ অভিযান চালিয়ে তিনশ গ্রাম হেরোইনসহ রবিউল আওয়াল সুমন নামে একজনকে গ্রেফতার করেছে। আজ মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৭নং দেউপাড়া ইউনিয়নের সারোইল গ্রাম এলাকায় অপারেশন চালিয়ে সুমনের নিকট হতে এই হেরোইন উদ্ধার করেন তারা।

শুধু তাই নয় এর সঙ্গে জব্দ করেছে একটি মোবাইল সেট, একটি সিমকার্ড, একটি মোমোরিকার্ড। রবিউল আউয়াল সুমন মাধবপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে বলে জানান র‌্যাব।   র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন যে, গোদাগাড়ী উপজেলার সারোইল গ্রামে ফরমান আলীর মুদিখানা দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

এই সংবাদের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে যান।  সেখানে পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে ১জনকে  ঘটনাস্থল থেকে আটক করা হয়। অপরজন দৌড়ে পালিয়ে যায় বলে জানান তারা। আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮,এর ৩৬ (১) সারণী ৮(গ)/৪১ ধারার  মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা গেছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :