রাজশাহীতে র‍্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ ০৩ জন গ্রেফতার

রাজশাহীতে র‍্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ ০৩ জন গ্রেফতার

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর ০৩.০০ টায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলো, ১। মোঃ সুমন ইসলাম (২১), পিতা-মৃত সাইফুল ইসলাম, সাং-মেহেরচন্ডী (২৬ নং ওয়ার্ড), থানা-চন্দ্রিমা, ২। মোঃ তুরান আলী (১৯), পিতা-মোঃ আউলাদ আলী, সাং-কাজলা (অক্টর মোড় জামরুল তলা, ২৮ নং ওয়ার্ড), ৩। মোঃ মনিরুল ইসলাম @ আন্দোলন (১৯), পিতা-মোঃ বাবলু আলী @ বাবু, সাং-ধরমপুর পূর্বপাড়া (সুরাফানের মোড়, বৌ বাজার, ২৮ নং ওয়ার্ড), উভয় থানা-মতিহার। 

ঘটনা সুত্রে জানা যায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‍্যাব-৫ এর একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে অবস্থান করিতেছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুর ০২.৩০ মিনিটের সময় মহানগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা এলাকায় পৌছামাত্র র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০৩ জন ব্যক্তি ঘটনাস্থল থেকে ০১ টি প্লাস্টিকের বস্তা ফেলে কৌশলে পালানোর চেষ্টা করে এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়।

এসময় তাদের কাছে থাকা সাদা প্লাস্টিকের বস্তা তল্লাশি করিয়া বস্তার ভিতরে প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতরে থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।  

 আসামীদের বিরুদ্ধে নগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, এর ৩৬ (১) সারনী ১৯ (ক)/৪১ধারায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :