রাজশাহীতে র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন গ্রেফতার

রাজশাহীতে র‍্যাবের হাতে অস্ত্র ও গুলিসহ ০১ জন গ্রেফতার

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রজাশাহী জেলার চারঘাট থানাধীন পূর্ব বালাদিয়া এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত সারে ৮টার সময় অপারেশন পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ও ০২ টি গুলিসহ আবুল বাশার (২১)কে গ্রেফতার করে র‍্যাব ৫ এর একটি দল।

আটককৃত আসামি রাজশাহী জেলা পুঠিয়া থানা দিন পশ্চিম দইপাড়া এলাকার নবীর উদ্দিনের ছেলে। মোঃ , পিতা-মোঃ নবীর উদ্দিন, মাতা-মমতাজ বেগম, সাং-দইপাড়া (পশ্চিমপাড়া), থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন। 

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানা এলাকা থেকে একটি ব্যাটারি চালিত অটো রিক্সা করে যাত্রী বেশে ০১ জন ব্যক্তি অবৈধ অস্ত্র বহন করে হাতেমের মোড় হতে নন্দনগাছীর দিকে যাচ্ছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই এলাকায় গোয়েন্দা টিম অবস্থান নেয়। পরে উক্ত তারিখ ৭. ৪৫ মিনিটের সময়  ব্যাটারী চালিত অটো রিক্সাটি আমাদের নিকট পৌঁছালে গাড়ীটি থামতে বললে গাড়ীর চালক গাড়ীটি থামানো মাত্রই র‍্যাবের উপস্থিতি টের পাইয়া গাড়ীর ভিতর হইতে যাত্রী বেশে আসা ০১ জন ব্যক্তি কৌশলে নেমে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই উপরোক্ত অস্ত্র ও গুলিসহ তাহাকে আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় ঞযব অৎসং অপঃ, ১৮৭৮ এর ১৯-অ ধারার মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :