রাজশাহীতে সকল কোম্পানির অক্সিজেন সিলিন্ডার রি-ফিলের দাবি

রাজশাহীতে সকল কোম্পানির অক্সিজেন সিলিন্ডার রি-ফিলের দাবি

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে করোনায় আক্রান্ত ও মৃত্যু দুই বাড়ছে। করোনায় আক্রান্ত অসুস্থদের জন্য অতি জরুরী অক্সিজেন সার্পোট। তবে মৃত্যুর কোলে লুটিয়ে পড়া মানুষগুলো এক প্রকারের জিম্মি করেছে অক্সিজেন ব্যবসায়ী সিন্ডিকেট। তারা অধিক মূলফায় বিক্রি রোগে ও তাদের স্বজনদের করছে এসব অক্সিজেন সিলিন্ডারগুলো।

অক্সিজেন সিলিন্ডার করোনা রোগীদের চিকিৎসায় নাগালের মধ্যে রাখতে রাজশাহী ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সামনে মানববন্ধন করে সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন থেকে তিনটি দাবি জানানো হয়। দাবিগুলো হলো- ‘অক্সিজেন সিলিন্ডারের অস্বাভাবিক দাম জনগণ দিবে না, শুধু মাত্র নিজ কোম্পানির নয় সকল কোম্পানির অক্সিজেন সিলিন্ডার রিফিল করতে হবে। ২৪ ঘন্টা রি-ফিলের ব্যবস্থা চাই।’

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন- ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দের মধ্যে- রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, সিপিবির রাজশাহী জেলার সাধারণ সম্পাদক কমরেড রাগিব হাসান মুন্না প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :