রাজশাহীতে মহানগরীতে সাজেদা বেগম নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার

রাজশাহীতে সাজেদা বেগম নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক: 

রাজশাহী মহানগরীতে ঘরের তালা ভেঙ্গে সাজেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল রোববার দিবাগত রাত ২টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা বৌ-বাজার এলাকায় নিজ বসত ঘরের খাটের নিচে থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

বৃদ্ধা সাজেদা বেগম ওই এলাকার মৃত মাসেমের স্ত্রী।

এ ঘটনা স্থানীয়রা জানতে পেরে ৯৯৯-এ কল দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা ভেঙ্গে সাজেদা বেগমের লাশ উদ্ধার করেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন ও সঙ্গীয় ফোর্স 

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে গত ২দিন আগে বৃদ্ধাকে মারপিট করে শ^াসরোধ করে হত্যার পর বসত ঘরে ঢুকিয়ে তালা বন্ধ করে রেখেছিলো তার পরিবারের লোকজন। 

তারা আরও বলেন, বৃদ্ধার বড় ছেলে উজির, তার ছোট ছেলে আজাদ ও তার স্ত্রী এ ঘটনা ঘটিয়েছে বলেও সন্দেহ্ করেন স্থানীয়রা। 
জানতে চাইলে মতিহার জোর অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. হাবিবুর রহমান জানান, তালাবন্ধ ঘরে থেকে বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে ঘরের থাকা পেশারকুকারের বৈদ্যুতিক তার দ্বারা গলায় পেঁচিয়ে বৃদ্ধাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তার তিন মেয়ে ও দুই ছেলেকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন জানান, বৃদ্ধাকে হত্যাকান্ডের ঘটনায় তার মেয়ে রিনা বাদি হয়ে অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়াও বৃদ্ধার তিন মেয়ে ও দুই ছেলে উজির, আজাদ ও তার স্ত্রীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও বলেন, লাশ থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :