রাজশাহীতে সাবেক এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর ফাঁস দিয়ে আত্মহত্যা

রাজশাহীতে সাবেক এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর ফাঁস দিয়ে আত্মহত্যা

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

রাজশাহীতে সাবেক এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে। সোমবার দুপুরে নগরীর পদ্মা আবাসিক এলাকার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃত নারীর নাম নাজমা ইসলাম (৫৯)। তাঁর স্বামীর নাম নুরুল ইসলাম। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা। নুরুল ইসলাম রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) হিসেবে দায়িত্ব পালন করে অবসরে গেছেন।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, দুপুরে তারা খবর পান যে পুলিশ কর্মকর্তা নুরুল ইসলামের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এরপর বাড়িটিতে গিয়ে দেখেন, ঝুলন্ত লাশ পরিবারের সদস্যরাই নামিয়েছেন। পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে, নাজমা ইসলাম ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। পরে লাশ নামানো হয়েছে।

ওসি জানান, তাঁরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাবার পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :