রাজশাহীতে সার্জেন্টকে মারধর করা যুবককে ২৪ ঘন্টায় আটক করতে পারেনি পুলিশ

রাজশাহীতে সার্জেন্টকে মারধর করা যুবককে ২৪ ঘন্টায় আটক করতে পারেনি পুলিশ

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী :

রাজশাহী মহানগরীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় বিপুল ভট্টাচার্য (৩২) নামের এক সার্জেন্টকে কাঠের চলা দিয়ে পিটিয়ে আহত করা যুবককে ২৪ ঘন্টা পার হলেও আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় সার্জেন্ট বিপুল বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় বেলাল নামের এক যুবককে আসামী করে মামলা দায়ের করেছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর রাজপাড়া থানায় সরকারী কাজে বাধা দান ও মারধরের অভিযোগে মামলাটি দায়ের করা হয়। মামলায় ১ জনকেই আসামী করা হয়েছে। তবে এখনো পুলিশের হাতে আটক হয়নি হামলাকারী যুবক বেলাল। ওই যুবক নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকার শামসুল হকের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম বলেন, সার্জেন্টের উপর হামলাকারী যুবক এখনো আটক হয়নি। তাকে আটকে অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী মঙ্গলবার দুপুরে নগরীর সিটি বাইপাস সংলগ্ন ঘোড়া চত্বরে দায়িত্ব পালনকালে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য।

এ সময় ওই রাস্তা দিয়ে বেলাল নামের এক যুবক হেলমেট না পরেই খালি মাথায় মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। কর্তব্যরতসার্জেন্ট বিপুল তাকে থামিয়ে কাগজপত্র দেখতে চান। কাগজপত্র দেখতে চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বেলাল কাঠের চলা দিয়ে সার্জেন্টকে পেটাতে শুরু করে।

আঘাতে সার্জেন্ট মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাৎক্ষনিক ঘটনাস্থলে গেলে হামলকারী বেলাল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :