রাজশাহীতে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় দূর্বৃত্তদের হামলায় স্বামী আহত

রাজশাহীতে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় দূর্বৃত্তদের হামলায় স্বামী আহত

রাজশাহী

স্টাফ রিপোর্টার : 

রাজশাহী নগরীতে নিজ স্ত্রীর (২৫) পরকিয়া সম্পর্কে বাধা দেয়ায় মো. রফিকুল ইসলাম রাজু (২৭) নামের এক যুবককের উপর হামলা চালিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

এ ঘটনায় শনিবার (১ মে) রাত ৮টার দিকে নগরীর মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রফিকুল ইসলাম রাজু। আহত রাজু মতিহার থানাধিন নতুন বুধপাড়া জিয়া স্কুল এলাকার বাসিন্দা। তার পিতার নাম মৃত সিরাজুল ইসলাম।

ভুক্তভোগী রাজু জানায়, আমার বোন জামাই হেলাল আমার স্ত্রীর সাথে পরকিয়ার সম্পর্ক গড়ে তোলে। এরই জেরে গত (৮ জুন ২০২০) তারিখে আমার বোন হাসিকে তালাক প্রদান করেন হেলাল। এর আগেও তিনবার তালাক দিয়েছিলেন তিনি। হেলাল রাজশাহী মহিলা কলেজের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন। 

এরপর গত (১২ এপ্রিল) সন্ধার দিকে নগরীর ধান গবেষনার পাশে আমার স্ত্রী ফারহানা ইয়াসমিন টপি‘র সাথে হেলালকে নির্জনে কথা বলতে দেখতে পাই। এ নিয়ে আমি প্রতিবাদ করলে হেলাল আমাকে দেখে নেয়ার হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে মিজান ওরফে কালুকে দিয়ে আমাকে মারার চক্রান্ত করেন বোন জামাই হেলাল।

একই দিনে সন্ধার পরে নগরীর মতিহার থানাধিন চৌদ্দপাই এলাকায় অবস্থিত ৫তলা বিল্ডিং-এর পেছনে হেলাল ও মিজানের নেতৃত্বে ৮জন দূর্বৃত্ত আমার উপর অর্তকিত হামলা চালায়। এ সময় দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে পরের দিন গত (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক আমাকে ছুটি প্রদান করেন।

এ ব্যপারে শনিবার রাত ৮টার দিকে নগরীর মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এতে ৫জনের নাম উল্লেখ করা হয়েছে এবং চারজনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে বলেও জানায় রাজু।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দুকুর রহমান জানান, মারপিটে আহত ভুক্তভোগী রাজু বাদি হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :