রাজশাহীতে হিন্দু পরিবারের জমি জোর করে দখলের অভিযোগ-রাজশাহী টাইমস

রাজশাহীতে হিন্দু পরিবারের জমি জোর করে দখলের অভিযোগ-রাজশাহী টাইমস

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী :

রাজশাহী পবা উপজেলার পারিলা ইউনিয়নের ললিতাহার এলাকার  এক হিন্দু পরিবারের পৌনে তিন কাঠা জমি জোরপূর্বক দখলে নেয়ার অভিযোগ উঠেছে টাইলস ফ্যাশনের স্বত্বাধিকারী খায়রুল ইসলামের বিরুদ্ধে। যার মৌজা- ললিতাহার, জে.এল.নং- ১১৫৬, খতিয়ান নং- ২৪২৩, হোল্ডিং নং-২৭৩৩। 

এ ঘটনায় ভুক্তভোগী জমির মালিক বিষয়টি জানিয়ে গত ২৮ তারিখ মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগ থেকে জানা যায়, রাজশাহী পবা উপজেলার পারিলা ইউনিয়নের ললিতাহার এলাকার বিধান চন্দ্র সরকার গত ৬ জানুয়ারী ২০২১ ইং তারিখ ৫৭/২০২১ নং দলিল মুলে মরহুম নুর মোহাম্মদ এর অংশীদারগনের নিকট হতে জমি ক্রয় করেন। বিধান নিজের নামে নামজারীও করেন। সেইসাথে প্রাচীর দিয়ে ভোগ দখল করে আসছেন।  

বিধানের ছেলে বাপ্পি সরকার বলে রাজশাহী মহানগরীর রানিনগর এলাকার প্রভাবশালী টাইলস ফ্যাশনের স্বত্বাধিকারী মোহাম্মদ খায়রুল ইসলাম বালি উত্তোলন করার জন্য লোকজন নিয়ে রাতের অন্ধকারে জমির সিমানা প্রাচীরে ভেঙ্গে ফেলে জমি দখলে নেন। বাধা দিতে গেলে তারা দেশীয় ধারালো অস্ত্র  গলায় ধরে মেরে ফেলার হুমকী দেন। 

এ নিয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন বলে বাপ্পি জানান। তিনি আরো বলেন, এই জমি নিয়ে ইতিপূর্বে খায়রুল ইসলাম চন্দ্রিমা থানায় তাদের নামে অভিযোগ করেন। থানাও ওসি ডেকে বিষয়টি মিমাংশা করার কথা বলেন বলে জানান বপ্পি। 
এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ এর নিকট জানতে চাইলে তিনি বলেন, তাদের উভয়পক্ষকে ডেকে বিষয়টি মিমাংশা বসার  কথা বলা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :