রাজশাহীতে হেরোইন-গাঁজাসহ গ্রেফতার ৩

রাজশাহীতে হেরোইন-গাঁজাসহ গ্রেফতার ৩

রাজশাহী

নিজেস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে পৃথক অভিযানে মাদকসহ তিন জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি)পুলিশ। গতকাল বৃহস্পতিবার কাটাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূলে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম ১১ মার্চ বিকেল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে আরএমপি’র কাটাখালী থানার কুখন্ডি সোনারপাড়া এলাকায় অভিযান  পরিচালনা করে। এসময় ২ কেজি গাঁজাসহ রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি সোনারপাড়া গ্রামের মোঃ আঃ সাত্তারের স্ত্রী মাহমুদা খাতুন (২১) ও একই গ্রামের মৃত আঃ করিমের ছেলে জামাল উদ্দিন(৩৫)কে গ্রেফতার করা হয়।

অপর ঘটনায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অন্য একটি টিম  ১১ মার্চ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকায় অভিযান চালায়। এসময় ১০৫ গ্রাম হেরোইন ও ৫০০ গ্রাম গাঁজাসহ ১ ব্যক্তিকে তার অটোরিক্সাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁ গ্রামের মোঃ তারেকের ছেলে মোঃ সাইহানুর রহমান ওরফে জজ (৩৫)। তার এর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :