রাজশাহীতে ১০২ পিস ইয়াবা ও ৩৫ গ্রাম হেরোইনসহ এক ব্যাক্তি আটক

রাজশাহীতে ১০২ পিস ইয়াবা ও ৩৫ গ্রাম হেরোইনসহ এক ব্যাক্তি আটক

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মহানগরীতে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম হেরোইনসহ ১ ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত হলো গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার লোহাচুড়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ (৩৫)।  

রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের  নির্দেশনায় মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার  ১২ সন্ধ্যা ৬.৪৫ টায় দামকুড়া থানার এসআই মোঃ মিজানুর রহমান ও তার  টিম বিন্দারামপুর চক্ষু হাসপাতালের মোড়ে চেকপোস্ট ডিউটি করছিলো।

এসময় দামকুড়া বাজারের দিকে হতে মোটরসাইকেলে করে আসা মোঃ সুরুজকে সন্দেহ হলে সেখানে আটক করেন। এরপর তাকে তল্লাশী করে তার কাছ থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম হেরোইন গাঁজা উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামী মোঃ সুরুজকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে  দীর্ঘদিন যাবৎ রাজশাহী শহরের বিবিন্ন স্থানে বাসা বাড়া নিয়ে চুরিসহ মাদকের ব্যবসা করে আসছে।

তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীসহ দেশের বিভিন্ন থানায় চুরিসহ মাদকের একাধিক মামলা আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :