রাজশাহীতে ২৭,০০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রাজশাহীতে ২৭,০০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

গতকাল রবিবার (২৯ আগস্ট) বিকেল ০৬.০০ টার সময় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে মহাসড়কের উপর র‍্যাব-৫ এর একটি টিম অপারেশন পরিচালনা করে ২৭,০০০ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি হলো ১। মোঃ এনায়েত হোসেন (২৭)। সে রাজশাহী গোদাগাড়ী উপজেলার চক-চাপাল এলাকার মোঃ শাহজাহান আলীর ছেলে। 

 ঘটনা সুত্রে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে পাবনা টু রাজশাহী গামী লোকাল বাসে রাজশাহী এলাকার দিকে আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ আদর্শ মিষ্টান্ন ভান্ডার এর সামনে চেকপোষ্ট পরিচালনা করে যাত্রীবাহী বাস মাছরাঙ্গা পরিবহনে অভিযান চালানো হলে ০১ জন ব্যাক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থাল থেকে  তাকে গ্রেফতার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, ইয়াবা ট্যাবলেট গুলো কক্সবাজার হইতে নিয়ে আসছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হইতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে। উক্ত ইয়াবার মূল উৎস ও ঘটনার মূল রহস্য উদঘাটন করার জন্য আমাদের তদন্ত চলছে এবং অচিরেই এর মূল রহস্য উদঘাটিত হবে।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ১০(গ)/৪১ ধারায়  মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :