রাজশাহীত র‍্যাবের অভিযানে চোলাই মদসহ ০১ জন গ্রেফতার

রাজশাহীত র‍্যাবের অভিযানে চোলাই মদসহ ০১ জন গ্রেফতার

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

গতকাল বৃহস্পতিবার রাত্রি সারে দশটার দিকে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন দক্ষিণ নওদাপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে ১। ৪৯০ বোতল দেশী মদ বা ১৮৮.৬৫ লিটার, ২। ০১টি ইজিবাইক, ২। ০১ টি মোবাইল, ৩। ০১ টি সীমকার্র্ড্র্সহ আসামী ১। (ইজিবাইক চালক) মোঃ জনি (৩২), পিতাঃ মোঃ মজিবর রহমান, মাতা- মোছাঃ চম্পা বেগম, সাং-বাজে কাজলা , থানা-মতিহার, রাজশাহী মহানগরীকে গ্রেফতার করেন। 

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী ০১ টি ইজিবাইক যোগে বস্তাভর্তি চোলাইমদসহ রাজশাহী ট্রাক টার্মিনালের দিক হইতে দক্ষিণ নওদাপাড়া বটতলা মোড়ের দিকে আসিতেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই এলাকায় গোয়েন্দা টিম অবস্থান নেয়।

একই তারিখ রাত্রী সারে দশটার সময় নগরীর ট্রাক টার্মিনাল এর দিক হইতে ০১ টি সবুজ রংয়ের ব্যাটারী চালিত ইজিবাইক ঘটনাস্থলে আসিলে থামানোর সংকেত দেওয়া মাত্র র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে চালকসহ ইজিবাইকটি আটক করা হয় এবং তল্লাশী করিয়া উপরোক্ত চোলাইমদ উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :