রাজশাহীবাসীর মধ্যে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ এর চুক্তি স্বাক্ষরিত

রাজশাহীবাসীর মধ্যে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ এর চুক্তি স্বাক্ষরিত

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রবিবার বেলা ২.৩০ টায় আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর একান্ত উদ্যোগে আরএমপি সদরদপ্তরে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ রাজশাহী’এবং রাজশাহীবাসীর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এই অনন্য মানবিক চুক্তির ফলে রাজশাহী মহানগরবাসী সহ রাজশাহী বিভাগের জনসাধারণ এর সুফল ভোগ করবেন।চুক্তিতে বলা হয়েছে, বৈশ্বিক এই মহামারিতে করোনাকালীন সময়ে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ রাজশাহী মেডিকেল অক্সিজেন ১.৩৬ কিউবিক মিটার অক্সিজেন সিলিন্ডার ও ফ্লো মিটার সেটসহ সর্বমোট ১৫,০০০ টাকায় বিক্রি করবে।

পূর্বে অক্সিজেন সিলিন্ডার অধিক মূল্যে বিক্রি হতো। পুলিশ কমিশনার মহোদয়ের আহ্বানে সাড়া দিয়ে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ এই চুক্তিতে সম্মত হয়।  ইতোপূর্বে পুলিশ কমিশনার “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক গঠন করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জরুরী প্রয়োজনে বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে এবং বিভিন্ন পেশার কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

চুক্তিতে স্পেক্ট্রা অক্সিজেন লিঃ রাজশাহী’র পক্ষে ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এবং রাজশাহীবাসীর পক্ষে রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার স্বাক্ষর করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :