রাজশাহীর কাঁটাখালীতে ডিবিবিএল’র এজেন্ট ব্যাংকের বুথ উদ্বোধন

রাজশাহীর কাঁটাখালীতে ডিবিবিএল’র এজেন্ট ব্যাংকের বুথ উদ্বোধন

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

ব্যাংকিং সেবা মানুষের হাতের নাগালে পৌঁছে দিতে ডিবিবিএল নামক একটি এজেন্ট ব্যাংকিং বুধ গতকাল রোববার কাঁটাখালিতে উদ্বোধন করা হয়। কাঁটাখালী বাজারের আহিল এন্টারপ্রাইজ এই এজেন্ট ব্যাংকটি পরিচালনা করবে। 

উদ্বোধনী অুনষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই ব্যাংকের উদ্বোধন করেন কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী। এসময়ে উপস্থিত ছিলেন মাস কাঁটা দীঘি হাই স্কুল এন্ড কলেজ প্রধান শিক্ষক  আখতার হোসেন রুনু,  সিনিয়র কমপ্লেন্স ম্যানেজার রশীদুল ইসলাম ও ডাচ বাংলা ব্যাংক রাজশাহী শাখা এরিয়া ম্যানেজার জেড এস এম আশরাফুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অনান্য কর্মকর্তাবৃন্দ। 

উদ্বোধনী বক্তব্যে মেয়র বলেন, বর্তমান সরকার মানুষের দোরগড়ায় সব সেবা পৌঁছে দিতে আপ্রান চেষ্ঠা করে যাচ্ছে। বাংলাদেশকে ডিজিটাল করায় সকল সেবা জনগনের হাতের মুঠোয় চলে গেছে। তেমনি কাঁটাখালীবাসীর সমস্যা লাঘবে এবং নিজেদের অর্থ নিয়ে যেন কোন প্রকার বিড়ম্বনায় পড়তে না হয় তারজন্য এই ব্যাংকিং সেবা এখানে চালু করা হলো।

জনগণকে নিশ্চিন্তে এই ব্যাংকে লেনদেন করার জন্য আহবান জানান মেয়র। বক্তব্য শেষে তিনি অতিথিদের নিয়ে ফিতা কেটে ব্যাংকটি উদ্বোধন করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :