রাজশাহীর গোদাগাড়ী সরকারি কলেজের অধ্যক্ষকে পেটাল শিক্ষকরা

রাজশাহীর গোদাগাড়ী সরকারি কলেজের অধ্যক্ষকে পেটাল শিক্ষকরা

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ উমরুল হককে পিটিয়েছে শিক্ষকরা। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষের রুমে কয়েকজন শিক্ষকের সঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হকের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সমাজকর্ম বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান অধ্যক্ষের কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এ সময় আব্দুল হান্নান আরো ৫/৬ জন শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে পিটিয়ে জখম করে বাহির থেকে কক্ষের দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ দরজার তালা ভেঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ওসি কামরুল ইসলাম বলেন, অধ্যক্ষকে পিটিয়ে তার কক্ষে আটকে রাখে শিক্ষকরা। এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বলেন, কয়েকজন শিক্ষক কোন কারণ ছাড়াই হামলা চালিয়ে আমাকে পিটিয়ে জখম করেছে।

জানা গেছে, গোদাগাাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের ঘটনায় উপাধ্যক্ষ উমরুলসহ ১১ জনের শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এরপর ১১ জন শিক্ষক আদালত থেকে জামিন পান। আব্দুল হান্নানসহ যে কজন ভারপ্রাপ্ত মারধররের সঙ্গে জড়িত এইসব শিক্ষক ভারপ্রাপ্ত উমরুল হকের পক্ষের বলে জানা যায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :