রাজশাহীর চারঘাটে জাতীয় শোক দিবস পালন

রাজশাহীর চারঘাটে জাতীয় শোক দিবস পালন

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি

রাজাশাহীর চারঘাটে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বাষিকী ও জাতীয় শোকদিবস পালিত হয়েছে। রবিবার সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও বাংলাদেশ আওয়ামীলীগ চারঘাট উপজেলা শাখার পক্ষ থেকে চারঘাট উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তাবক দিয়ে এই শোক দিবসের কমসূচি শুরু হয়।

এরপর পযায়েক্রমে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অপন করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা নিবাহী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে উপজেলা মিলানয়তনে আলোচনা সভা ও পুরুস্কার বিতররী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন মেয়র একরামুল হক, সহকারী কমিশনার (ভ’মি) নিয়তি রানী কৈরি, মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য প:প: কমকতা ডা: আশিকুর রহমান,উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম,নাটোর পল্লী বিদ্যুত সমিতি-২ ডিজিএম মোক্তার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার এস,এম শামীম আহম্মেদ,জেলা আওয়ামীলীগ সদস্য সাইফুল ইসলাম বাদশা,উপজেলা তথ্য কমকতা ফাতেমা খাতুন, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ।

আলোচনা সভা শেষে স্কুল ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতার বিজয়ীদের পুরস্কার ও যুব উন্নয়ন অধিদপ্তরের ঋণ বিতরণ করা হয়।অপরদিকে উপজেলা তথ্য আপা প্রকল্প আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এদিকে উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে চারঘাট আওয়ামীলীগ অফিসে সংক্ষিপ্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, ইউপি চেয়াম্যান হাসানুজ্জামান মধু, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকমীবৃন্দ। আলোচনাশেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :