রাজশাহীর চারঘাটে যুব দিবস পালিত

রাজশাহীর চারঘাটে যুব দিবস পালিত

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

দক্ষ যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিবাদ্য বিষয় সামনে রেখে যথামর্যদায় সারা দেশের ন্যায় চারঘাটে জাতীয় যুব দিবস উপযাপন উপলক্ষে র‍্যালী,যুব সমাবেশ,আলোচনা সভা, ঋণের চেক ও সনদপত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সোমবার সকালে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আখতার এর সঞ্চালনায় উপজেলা পরিষদ হলরুমে ইউএনও সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মখলেছুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা বেগম,সমবায় কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলাম, উপজেলা পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানা ও চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ সরকারী কর্মকর্তা ও সুফলভোগী যুবকমর্ীবৃন্দ।অনুষ্ঠান শেষে ১৭ জন পুরুষ মহিলা সুফলভোগী বিভিন্ন ট্রেডে ৭ লক্ষ ৭০ হাজার টাকা ঋণের চেক ও সনদপত্র বিতরন করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :