রাজশাহীর ছোট বনগ্রামে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রাজশাহীর ছোট বনগ্রামে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহীঃ

রাজশাহী মহানগরীর ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকায় মৃদুল (২২) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকাল সারে ১০টায় খবর পেয়ে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

নিহত মৃদুল নগরীর ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকার মোঃ আলী হোসেনের ছেলে। তিনি ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকার আব্দুল ওয়াহেদের বাসায় ভাড়া থাকতেন। এলাকাবাসী জানান, সে অটো রিক্সা চালানোসহ রঙ এর ও কাজ করত।

বাসার পাশের লোক কাজে যাওয়ার জন্য তাকে সকালে ডাকতে আসে তার ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে চালের উপরে লোহার এঙ্গেলের সাথে মৃদুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। 

খবর পেয়ে চন্দ্রিমা থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় ঘরের দরজা ভেঙে টিনের চালের উপরে লোহার এঙ্গেলের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো মৃদুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চন্দ্রিমা থানার ওসি মো. এমরান হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :