রাজশাহীর দাশপুকুরে অফিস ও দোকানঘর ভাঙ্গচুরের অভিয়োগে থানায় অভিযোগ

রাজশাহীর দাশপুকুরে অফিস ও দোকানঘর ভাঙ্গচুরের অভিয়োগে থানায় অভিযোগ

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মহানগরীর দাশপাকুর এলাকায় সোমবার রাত ৩ টার দিকে অফিস ও টিনসেড দুইটি দোকান ভাঙ্গচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে দাসপুকুর এলাকার মাহাতাব আলী রাজপাড়া থানায় বাদি হয়ে দাসপুকুর এলাকার মৃত আলহাজ্ব আব্দুস সালাম(৬০), তার ছেলে শিশির (৪০), মাজদারের আরেক ছেলে শফিকুল ইসলাম (৫০), নাজির হোসেন (৪৫), নজরুল ইসলাম (৪৭), আব্দুস সালামের আকে ছেলে শাওউন (৩২), মজিবুর রহমানের ছেলে মানিক (৩০) ও আক্কাস আলী বাবুর ছেলে নাঈম (৩০) নামে অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে বলা হয় উপরোক্ত আসামীদের মাথে তার দির্ঘদিন থেকে বিবাদ চলে আসছে। এর জের ধরে আজ ২৮ জুন রাত ৪টার দিকে একটি পার্টি অফিস ও দুইটি টিনসেড দোকান ভাঙ্গচুর করে। সেইসাথে একটি টেবিল, ১২টি চেয়ার ভেঙ্গে মাটিতে ফেলে দেয়। এছাড়াও প্রধানমন্ত্রী ও বর্তমান সিটি মেয়রের ছবি ভেঙ্গে পুড়িয়ে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন। 

এবিষয়ে অত্র এলাকার বাসিন্দা সালেহা বেগম হোসনা বেগম, লাইলী বেগম ও  রুবাইয়া বলেন, আজকে সকাল ৬টার দিকে উপরোক্ত আসামীগণ তাদের সামনে বুল্ডরোজার দিয়ে অফিস ও দোকান ঘর ভাঙ্গে। এছাড়াও বাইপাসে অবস্থিত মাসুদের ওকার্সপে কর্মরত ফাহিম নামে একজন শ্রমিক বলেন, তাকে উপরোক্ত ব্যক্তিগণ রাত সাড়ে ৩টার দিকে ভাঙ্গচুর স্থানে নিয়ে যান এবং সে কোন কিছুই দেখেনি বলে শাসিয়ে যান বলে জানান ফাহিম।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :