রাজশাহীর দাশপুকুরে সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় মামলা

রাজশাহীর দাশপুকুরে সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় মামলা

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দাশপুকুরে জমি নিয়ে সংঘর্ষে দুজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর একটার দিকে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।জানা গেছে- তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বাদী হয়ে একটি মামলাটি দায়ের করেন। মামলায় ১৮ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। কামাল হোসেন তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহতাবের ভাই।রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম  জানান, দুজন নিহতের ঘটনায় আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত শফিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে মামলাটি দায়ের করা হবে।

গতকাল বুধবার (৩০ জুন) দুপুর একটার দিকে এই সংঘর্ষে বিএনপির সাবেক নেতা শফিকুল ইসলাম শফিক (৫০) জয়নাল হক (৪৫) নিহত হন। এই ঘটনায় ১৫ জন আহত হন। আহত ও নিহতদের উদ্ধার করে রাজশাহী মেডিলেক কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তারা হাসপাতালটির ৩১ ও ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান- আওয়ামী লীগ নেতা মাহতাব আলী একটি বিবাদমান জমি দখল করে রাখেন। এনিয়ে আরেক প্রভাবশালী আব্দুস সালামের সঙ্গে বিরোধ তৈরি হয়। সালাম দ্বিগুণ দামে জমিটি কিনে নিতেও চান। কিন্তু ওই জমি জোর করে দখলে রাখেন কাউন্সিলর কামাল হোসেনের ভাই ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহতাব আলী। এরইমধ্যে গতকাল বুধবার সকালে সালাম গ্রুপের লোকজন ওই জমিতে বাঁশের বেড়া দিতে যান।

এতে বাধা প্রয়োগ করেন- সেলিম হোসেনের বাবা আওয়ামী লীগ নেতা মাহাতাবসহ তার লোকজন। এক পর্যায়ে দুপুর একটার দিকে উভয়পক্ষ ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাহাতাব গ্রুপের হয়ে সংঘর্ষে অংশ নেয়া জয়নাল হক এবং সালাম গ্রুপের হয়ে অংশ নেয়া তার ভাই  বিএনপি’র সাবেক নেতা শফিকুল ইসলাম নিহত হন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :