রাজশাহীর দুর্গাপুরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী প্রেমিকের সাথে পালানোর সময় জনতার হাতে আটক

রাজশাহীর দুর্গাপুরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী প্রেমিকের সাথে পালানোর সময় জনতার হাতে আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর দুর্গাপুরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী প্রেমিকের সাথে পালানোর সময় জনতার হাতে প্রেমিক সহ আটক হয়েছে পাঁচজন। পরে আটককৃতদের থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা।

ওই নারী উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী স্ত্রী। প্রেমিক জাকির হোসেনের (৩৫) বাড়ী পাবনা জেলার আতাইকুলা থানা এলাকায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে। পরে রাত সাড়ে ১০ টার দিকে আটককৃত প্রেমিক ও তার সহযোগিদের মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছে পুলিশ।

জানা গেছে, উপজেলার সুখানদীঘি গ্রামের জনৈকের মেয়ে সাথে গত ৪ বছর আগে বিয়ে হয় একই উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মহসিনের। বিয়ের দেড় বছরের মাথায় মহসিন তার স্ত্রীকে রেখে কর্মের সন্ধানে মালয়েশিয়া যান।

এর মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে পাবনা জেলার আতাইকুলা থানা এলাকার জাকিরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সূত্র ধরে প্রেমিক জাকির ৪ সহযোগীসহ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনা থেকে একটি গাড়ি নিয়ে প্রবাসীর স্ত্রীর শ্বশুর বাড়ির পাশে অবস্থান নেয়।

এ সময় সে কৌশলে বাড়ি থেকে বের হয়ে সেই গাড়িতে চড়ে পালানোর সময় পাশের গ্রাম বহরমপুরে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। পরে আটককৃতদের মাইক্রোবাসসহ পুলিশের কাছে সোপর্দ করে।

দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, এ ঘটনায় কোনো পক্ষই অভিযোগ না করায় আটককৃদের মুচলেকা নিয়ে দুই পরিবারের স্বজনদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :