রাজশাহীর দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে নিরাপরাধ ব্যক্তিকে জেল খাটানোর অভিযোগ

রাজশাহীর দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে নিরাপরাধ ব্যক্তিকে জেল খাটানোর অভিযোগ

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে মাহাবুর মৃধা ও ময়েন মৃধাকে জেল খাটানোর অভিযোগ উঠেছে। রাজশাহী দুর্গাপুর উপজেলার নান্দীগ্রামে তিন ফসলি জমি কেটে পুকুর খননের মিথ্যা অভিযোগ দিয়ে তাদের দুইজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ দিনের জেল খাটানোর অভিযোগ উঠেছে। আর এই অভিযোগের মূল হোতা একই এলাকার আব্দুল গফুর মৃধার দুই ছেলে আনিসুর রহমান সোহেল ও মিজানুর রহমানের বিরুদ্ধে।

অভিযোগ বিষয়ে নান্দীগ্রাম দারুস সালাম আলিম মাদ্রাসার শিক্ষক মোশাররফ হোসের বলেন, আমরা নিজেদের ৫ বিঘা জমিতে কয়েক ভাই মিলে নিজেদের কুয়া আকৃতির জায়গায় পুকুর সংস্কারের কাজ করাচ্ছিলাম। এটা দেখে প্রতিবেশী আব্দুল গফুর মৃধা ও তার দুই ছেলেরা ষড়যন্ত্র করে তিন ফসলি জমিতে পুকুর কাটছে বলে মিথ্যা অভিযোগ দিয়ে আমার দুই ভাইকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ দিনের জেল খাটাচ্ছে।

অভিযোগকারী আরও বলেন, এই গফুর মৃধা জাল দলিলের মাধ্যমে মানুষকে বিভিন্ন সময় হয়রানি করে যা এলাবাসীর কথাতেই প্রমাণিত। গুরুতর অভিযোগ আছে গফুর মৃধার ছেলে আনিসুর রহমান সোহেলের বিরুদ্ধে। এলাকাবাসীর ভাষ্যমতে সোহেল একজন ধর্ম ব্যবসায়ী।

তিনি বিভিন্ন সময় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি, মসজিদে খুতবা দেওয়ার সময়ও ধর্মনিরপেক্ষ উস্কানিমূলক বক্তব্য দিয়ে এলাকার মধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন। অপর ছেলে মিজানুরে বিরুদ্ধে জঙ্গিবাদ ও জামাতী ইসলামের সাথে সংশ্লিষ্ট আছে যা তাদের কার্যকলাপে প্রমাণিত বলে জানান তারা। অভিযোগের বিষয়ে অভিযুক্তদের ফোনে একাধিকবার ফোন দিলে ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মন্তব্য করুনঃ

১ thought on “রাজশাহীর দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরে নিরাপরাধ ব্যক্তিকে জেল খাটানোর অভিযোগ

  1. যে নিউজ করেছে সে ভুয়া নিউজ করেছে
    এবং যাচাই-বাছাই না করে শুধু ভুয়া নিউজ করেছে
    উপজেলা প্রশাসন যখন কাউকে ভ্রাম্যমান আদালতে শাস্তি দেয় তখন তারা সরেজমিনে গিয়ে দেখে সাক্ষী নিয়ে শাস্তি এটা কি সাংবাদিকদের অজানা নয়
    আর ফোন দিয়েছে কোন নম্বরে ফোন দিয়েছে যেখানে যোগাযোগ করা সম্ভব হয়নি এমন মিথ্যা কথা শুধু সাংবাদিকরাই করতে পারে

আপনার মন্তব্য করুন :