রাজশাহীর নান্দনিক শহরকে অনান্দনিক করেছে ভদ্রা থেকে নওদাপাড়া বাস টার্মিনালের সড়কটি

রাজশাহীর নান্দনিক শহরকে অনান্দনিক করেছে ভদ্রা থেকে নওদাপাড়া বাস টার্মিনালের সড়কটি

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

রাজশাহী মহানগরীর নওদাপাড়ায় অবস্থিত এ,এইচ,এম,কামারুজ্জামান আন্তঃজেলা বাস টার্মিনাল হয়ে বারো রাস্তার মোড় অতিক্রম করে ভদ্রা আবাসিক এলাকা পর্যন্ত, এই রাস্তাটি দীর্ঘদিন থেকে এতটাই অবহেলিত ও বেহাল অবস্থায় পড়ে আছে যা দেখে মনে হয় আমাদের সিটি কর্পোরেশনের আওতায় আধুনিক মহানগরীর নান্দনিক শহরের বাহিরের কোন এক খানাখন্দর রাস্তা, অথচ পূর্ব ও দক্ষিণাঞ্চলের যাত্রীদের সুবিধার্থে যাত্রী পরিবহনের এটি একমাত্র পথ।

এ যেন মৃত্যুর ফাঁদে পরিণত হয়েছে, প্রতিনিয়ত যানবাহনের যন্ত্রাংশের ব্যপক ক্ষতি হচ্ছে এবং যাত্রীরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে এবং দূর্ঘটনার শিকারও হচ্ছে।

অনেকে মনে করছেন যেহেতু রাস্তাটি কয়েকটি ওয়ার্ড অতিক্রম করেছে সেহেতু দায়ীত্বের সমন্বয় হীনতার কারণ অথবা অত্র এলাকার একাধিক ওয়ার্ডের কাউন্সিলরগন বিষয়টি নগর পিতার নজরে আনেননি বা তাঁকে অবহিত করেননি বলে অভিযোগ রাস্তা সংলগ্ন এলাকাবাসীর। 

নইলে এতদিন এই দুরবস্থা থাকার কথা নয়, অত্র এলাকার জনগণ আশা করছেন জনস্বার্থে ওয়ার্ড কাউন্সিলরগন সমন্বিতভাবে বিষয়টি গ্রহণ করে নগর পিতাকে অবহিত করে অতিব জরুরী বিবেচনায় নিয়ে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :