রাজশাহীর পবায় মানবতার দেওয়াল উদ্বোধন করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক

রাজশাহীর পবায় মানবতার দেওয়াল উদ্বোধন করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক

রাজশাহী

মোঃ লিয়াকত হোসেন রাজশাহী:

“মুজিব শতবর্ষ উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে  মানবতার দেওয়াল রাজশাহী মেট্রোপলিটন পুলিশের  একটি অন্যতম মানবিক উদ্যোগ। তিনি মানবতার দেওয়ালে সমাজের স্বচ্ছল ও বিত্তবান মানুষকে তাদের অপ্রয়োজনীয় কাপড়-চোপড় প্রদান করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। 

কমিশনার  আরো বলেন যে, শাহমখদুম উপ-পুলিশ কমিশনার সাইফুল ইসলাম এর উদ্যোগে পবা থানায় প্রথম বারের মত মানবতার দেওয়ালের কার্যক্রম শুরু হলো। এই ধরণের মহৎ উদ্যোগ অন্যান্য থানা গ্রহণ করলে সমাজের সুবিধাবঞ্চিত মানুষ উপকৃত হবেন এবং পুলিশ মানবিক পুলিশিং এর ক্ষেত্রে অনেক দূর এগিয়ে যাবে, যা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ভুমিকা রাখবে, পবা থানায় মানবতার দেওয়াল উদ্বোধনকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক সাংবাদিকদের একথা জানান।

রবিবার (১০ জানুয়ারি) সকাল ১১.০০ ঘটিকায় আরএমপি পবা থানায় শীতার্ত গরীবদের মাঝে কম্বল বিতরণ ও মানবতার দেওয়াল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক  শীতার্ত মানুষদের মাঝে নিজ হাতে কম্বল বিতরণ করেন।

শীতার্ত গরীবদের মাঝে কম্বল বিতরণের পর পুলিশ কমিশনার রাজশাহী আরএমপি তে প্রথম বারের মত পবা থানায় মানবতার দেওয়াল উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার(শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার(শাহমখদুম) সোনিয়া পারভীন, 

সহকারী পুলিশ কমিশনার(স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) নাজমুল হাসান, পবা থানা অফিসার ইনচার্জশেখ মোঃ গোলাম মোস্তফা, এয়ারপোর্ট থানা অফিসার ইনর্চাজ নুরে আলম সিদ্দিকী, আরএমপি শাহমখদুম থানা অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম সহ রাজশাহী পবা থানার অফিসার ও ফোর্সগণ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :