রাজশাহীর পুঠিয়ায় নকল ক্রীম কোম্পানির ০৩ জনকে ৫৫,০০০ টাকা জরিমানা

রাজশাহীর পুঠিয়ায় নকল ক্রীম কোম্পানির ০৩ জনকে ৫৫,০০০ টাকা জরিমানা

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ 

(০৯ সেপ্টেম্বর) বুধবার দুপুর সারে ১২.৩০ টার সময় হতে ০৩.০০ টা পর্যন্ত রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পালোপাড়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  এসময় বিভিন্ন কোম্পানীর নাম এবং স্টিকারযুক্ত কাগজের তৈরী খালি কৌটা- ৮,০০০ পিচ, বিভিন্ন হারবাল স্কিন ক্রীম এবং বিভিন্ন নামীয় নকল ক্রীম- ১১,০০০ পিচ,  ক্রীম তৈরীর জন্য বিভিন্ন প্রকারের কেমিক্যাল সর্বমোট-৪৮ কেজি, প্লাস্টিকের গুড়া ১৭০ কেজি উদ্ধার করা হয়। 

এসময় মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট, রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে যথাক্রমে,১। মোঃ মহিউদ্দিন কাজল (৪২), পিতা-মৃত হাসমত মোল্লা,সাং-পালোপাড়া, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীকে= ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা, ২। সৈয়দ হাফিজুল আলী (২৩), পিতা-সৈয়দ হাসান আলী, সাং-কৃষ্ণপুর, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীকে= ৩,০০০/-(তিন হাজার টাকা), ৩। মোঃ জাহাঙ্গীর শেখ (৩০), পিতা-মৃত জালিল শেখ, সাং-কৃষ্ণপুর, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীকে= ২,০০০/-(দুই হাজার) টাকা সর্বমোট=৫৫,০০০/-(পঞ্চান্ন হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পালোপাড়া এলাকায় উপরোক্ত অর্থদন্ড প্রাপ্ত আসামীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন হারবাল স্কিন ক্রীম ও বিভিন্ন নকল ক্রীম তৈরী করে এবং বিভিন্ন কোম্পানীর ভূয়া সীল ও স্টীকার লাগানোর মাধ্যমের বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ জনসাধারণের নিকটে বিক্রি করে। এরই প্রেক্ষিতে র‍্যাবের একটি অপারেশন দল মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহীকে সাথে নিয়ে একটি মোবাইল কোর্ট পরিচালনা করেন।

উক্ত আসামীদের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪১, ৪৩ এবং ৫৩ ধারায় দোষী সব্যস্ত করে ০৩ জনকে সর্বমোট ৫৫,০০০/- হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :