রাজশাহী'র বাগমারা উপজেলা ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদলে'র উদ্যোগে বিক্ষোভ মিছিল

রাজশাহী’র বাগমারা উপজেলা ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদলে’র উদ্যোগে বিক্ষোভ মিছিল

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

জাতীয়বাদী বিএনপি কেন্দ্রীয় কর্মসূচি’র অংশ হিসেবে সারা বাংলাদেশের বিভিন্ন জায়গা’য় ন্যায় বাগমারা উপজেলা ও ভবানীগঞ্জ পৌরসভা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ ২৯ মে বিকাল তিন ঘটিকায় উপজেলা ভবানীগঞ্জে উপজেলা ছাত্রদল ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে আলুহাটা সংক্ষিপ্ত বক্তব্যর মাধ্যমে শেষ হয়।

ছাত্রদলে’র শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের ক্যাডারদের গুলিবর্ষণ ও সশস্ত্র হামলা’র প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল। উক্ত বিক্ষোভ মিছিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভা যুবদলের সাবেক সফল সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভা বিএনপি সম্মানিত আহ্বায়ক মোঃ আক্তারুজ্জামান বল্টু,,, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভা বিএনপি সদস্য সচিব মোঃ মোজাম্মেল হক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বাগমারা উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম শাহিন।

এছাড়া এই সময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুল মালেক মানিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ শাহাদাৎ হোসেন,,,ভবানীগঞ্জ পৌরসভা যুবদলের সদস্য সচিব মোঃ জহুরুল ইসলাম, বাগমারা উপজেলা কৃষকদলের সদস্য সচিব মোঃ আব্দুল মালেক। সহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বাগমারা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ মহব্বত হোসেন, সদস্য সচিব মোঃ উজ্জ্বল হোসেন। যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হোসেন।

ভবানীগঞ্জ পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক মোঃ রবিউল ইসলাম গনি,সদস্য সচিব শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন ইসলাম, যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হোসেন নয়ন সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :