রাজশাহীর হলিদাগাছিতে ৯৯০ গ্রাম হেরোইনসহ এক মহিলা আটক

রাজশাহীর হলিদাগাছিতে ৯৯০ গ্রাম হেরোইনসহ এক মহিলা আটক

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী:

গতকাল ১২ ডিসেম্বর রবিবার ০৫.৩০ মিনিটের সময় রাজশাহী চারঘাট উপজেলার হলিদাগাছী (নাওদাড়া) গ্রামের বরই খেতের পাশের পাকা রাস্তার পুলের উপর র‍্যাব-৫ এর একটি অপারেশন দল অভিযান পরিচলনা করে পরিচালনা করে ৯৯০ গ্রাম হেরোইনসহ মোছাঃ সাঞ্জু আরা টগর (৩০)কে গ্রেফতার করা হয়।

আটককৃত মোছাম্মদ সাঞ্জু আরা টগর রাজশাহী কাটাখালি থানাধীন মাসকাটাদীঘি ০৪ নং ওয়ার্ডের মৃত আসাদ আলীর মেয়ে। ঘটনা সুত্রে জানা যায়, রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী (নাওদাড়া) গ্রামস্থ জনৈক মামুন (৪০), পিতা-আফাজ উদ্দিন এর বরই খেতের দক্ষিণ পাশের্ব পাকা রাস্তার পুলের উপর পৌছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন মহিলা কৌশলে পালানোর চেষ্টা করে এসময় সঙ্গীয় অফিসার, ফোর্স ও মহিলা র‍্যাব সদস্যের সহায়তায় উক্ত মহিলাকে ঘটনাস্থলেই আটক করা হয়।

এসময় তার কাছে থেকে বোরকার নীচে অভিনব কায়দায় তলপেটসহ কোমরে ০১ টি শপিং ব্যাগের মধ্যে লাল রংয়ের কসটেপ দ্বারা পেঁচানো ও প্লাস্টিকের সুতলি দ্বারা বঁাধানো অবস্থায় রক্ষিত ৯৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে চারঘাট থানায় ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ৮(গ) মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :