রাজশাহীর হোটেল এক্সে এডাবের জিও-এনজিওর মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর হোটেল এক্সে এডাবের জিও-এনজিওর মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী হোটেল এক্সের অডিটরিয়ামে এডাব রাজশাহী জেলা শাখার সভাপতি, জালাল উদ্দীন আহম্মদ-এর সভাপতিত্বে “টেকসই উন্নয়নে সরকারি-বেসরকারি উদ্যোগের সমন্বয় ও সহযোগিতা” শীর্ষক জিও-এনজিও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তারা সরকারের রুপকল্প এসডিজি বাস্তবায়নে সরকার বিভাগ ও এনজিওদের কাজের মধ্যে সমন্বয় ও পাষ্পরিক সহযোগিতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক আব্দুর জলিল এর প্রতিনিধি জনাব শাহানা আখতার জাহান, উপ-পরিচালক, স্থানীয় সরকার, রাজশাহী উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এটিএম গোলাম মাহবুব, উপ-পরিচালকÑযুব উন্নয়ন অধিদপ্তর, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতে খায়ের আলম (ডিএসবি), এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আর কে দত্ত (রুপন), এনজিও ব্যক্তিত্ব মুস্তাফিজুর রহমান খান আলম ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রসিকিউটর মোঃ আলমামুন তুহিন।

সচেতন সোসাইটির নির্বাহী পরিচালক মোঃ হাসিনুল ইসলাম চুন্নু, বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টা’র নির্বাহী পরিচালক ফয়েজুল্লাহ্ চৌধুরী, রুলফাও’র পরিচালক আফজাল হোসেন, আসুসে’র নির্বাহী পরিচালক রাজ কুমার শাও, স্পেসে’র নির্বাহী পরিচালক মোঃ কামরান হাফিজ, সংগ্রামী জীবন সংস্থা’র সভাপতি সায়েমা পারভীন বক্তব্য রাখেন।

সভায় স্বাগত বক্তব্য দেন এডার রাজশাহী’র সদস্য সচিব ও আপসের নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার পল্টু। অনুষ্ঠান সঞ্চালনা করেন এডাব রাজশাহীর বিভাগীয় সমন্বয়কারী কে এম ওবায়দুর রহমান (জুয়েল)। অনুষ্ঠান পরিচালনায় সার্বিক সহায়তা করেন এডাব রাজশাহী জেলা শাখার কার্যকরী সদস্য ও দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনা। সভায় সরকারি ও বেসরকারি উন্নয়ন সংস্থার মোট ৩২ জন অংশগ্রহণ করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :