রাজশাহীসহ দশ জেলায় আরও ৮০ জনের মৃত্যু

রাজশাহীসহ দশ জেলায় আরও ৮০ জনের মৃত্যু

রাজশাহী

রাজশাহী টাইমস ডেক্সঃ

গেল ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে রাজশাহী, যশোর, খুলনা, বরিশাল, ময়মনসিংহ, কুষ্টিয়া, গোপালগঞ্জ, টাঙ্গাইল, সিলেট ও সাতক্ষীরায় ৮০ জনের মৃত্যু হয়েছে।

একদিনে রাজশাহী মেডিক্যালে মারা গেছেন ১৩ জন। এদের মধ্যে ৫ জন করোনায় আক্রান্ত ছিলেন।  বাকি ৮ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এর মধ্যে রাজশাহীর ৭ জন, নাটোরের ৩ জন, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও পাবনার একজন করে রয়েছেন। করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন ৬১ জন। ৩শ’ ৭৪টি নমুনা পরীক্ষায় নতুন শনাক্ত ১শ’ জন।

এদিকে, যশোরে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় নয়জন ও বাকিরা উপসর্গ নিয়ে মারা গেছেন। নতুন শনাক্ত আড়াইশো জন। অন্যদিকে খুলনার তিন হাসপাতালে করোনা আক্রান্ত আরও ১১ জন মারা গেছেন। টাঙ্গাইলের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৩ জন আক্রান্ত ও বাকিরা উপসর্গ নিয়ে মারা গেছেন। অন্যদিকে, ময়মনসিংহে মেডিক্যালে করোনায় আরও ৯ জন মারা গেছেন। এদের মধ্যে দুইজন করোনা আক্রান্ত ও বাকি ৭ জনের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

অন্যদিকে, ২৪ ঘণ্টায় করোনা বরিশালে ৭ জন, কুষ্টিয়ায় সাতজন, সিলেটে একজন, গোপালগঞ্জে তিনজন ও সাতক্ষীরা মেডিক্যালে করোনা উপসর্গ নিয়ে দুই নারীসহ ৫ জন মারা গেছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :