রাজশাহী কাশিয়াডাঙ্গায় ফেন্সিডিল ভর্তি ট্রাক আটক ধরাছোঁয়ার বাইরে ফেন্সিডিল মালিক

রাজশাহী কাশিয়াডাঙ্গায় ফেন্সিডিল ভর্তি ট্রাক আটক ধরাছোঁয়ার বাইরে ফেন্সিডিল মালিক

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

চলতি বছরের গত ০৪ মার্চ বুধবার রাজশাহী কাশিয়াডাঙ্গা ও দামকুড়া থানার যৌথ অভিযানে দামকুড়া বাজারের দিক থেকে আসা একটি ট্রাকে রক্ষিত ভারতীয় আমদানী নিষিদ্ধ ৩৯৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার দামকুড়া থানার সিগন্যাল অমান্য করলে কাশিয়াডাঙ্গা মোড়ে ট্রাকটি আটক করা হয়। এসময় ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

উক্ত ঘটনায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক উক্ত অভিযান পরিচালনাকারী দামকুড়া থানার এসআই মিজান ও কাশিয়াডাঙ্গা থানার এসআই মিজানুর রহমানকে পুরুস্কৃত করেন।

এদিকে ট্রাক থেকে পালিয়ে যাওয়া ড্রাইভার ও হেলপারের অনুসন্ধানে নামেন কাশিয়াডাঙ্গা থানার এসআই মিজানুর রহমান।

অবশেষে ২৭ মার্চ রাত আনুঃ ১০ টার দিকে এসআই মিজানুর রহমান ট্রাক চালক ধরতে সক্ষম হন এবং ট্রাক ড্রাইভারের দেয়া জবানবন্দী রেকর্ড করেন।

এদিকে আটককৃত ট্রাক চালক ১৬৪ ধারাতেও জবানবন্দী প্রদান করেছেন রাজশাহীর আদালতে।

এসআই মিজানুর রহমান বলেন – ড্রাইভার তার জবানবন্দীতে জানিয়েছেন
– ট্রাকে রক্ষিত অবৈধ মালামাল সম্পর্কে তিনি কিছুই জানতেননা।বরং তার হেল্পার বাবু,পিতা:আব্বাস উদ্দিন,ঠিকানা- নওহাটা,পবা রাজশাহী আমাকে তার ভাইয়ের জন্য কাকনহাটে পশুপাখীর ফিড আনার জন্য নিয়ে যায়।

সেখানে নিয়ে গিয়ে বাবু কয়েক বস্তা ফিড ট্রাকে তোলে। এরপরই কাশিয়াডাঙ্গায় পুলিশি বাধার মুখে পড়লে হেলপার বলে – ওস্তাদ পালান গাড়িতে মাল আছে।এরপর আমি ট্রাক রেখে পালিয়ে যাই। তবে পরে জানতে পারি তার ঐ ভাইয়ের নাম আসলাম রনি, পিতা:মোহাম্মদ আমজাদ ডিলার,ঠিকানা:বাঘাটা,নওহাটা,পবা রাজশাহী।

সার্বিক বিষয় নিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ বলেন- অপরাধীদের ধরতে অভিযান অব্যহত আছে।যে কোন সময় তাকে গ্রেফতার করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :