রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার অভিযানে অস্ত্র ও মাদকসহ দুইজন আটক

রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার অভিযানে অস্ত্র ও মাদকসহ দুইজন আটক

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকা হতে অস্ত্র ও মাদকসহ দুই ভাইকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। রাজশাহী মহানগরী এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। 

সেই নির্দেশনা মোতাবেক কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি দেশীয় একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। ঘটনার সাথে সংশ্লিষ্ট মোঃ বাপ্পি হোসেন (২৪) ও কিশোর অপরাধী মোঃ বাধন হোসেন (১৫)-কে আটক করেছে। আরএমপি কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডল ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো।

এসময় তাদের কাছে একটি গোপন সংবাদ আসে, দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে আজ ২৬ এপ্রিল ২০২১ (২৫ এপ্রিল ২০২১ দিনগত) রাত ২.২৫ টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে হতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

সেই সাথে ২ জনকে আটক করে। আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার অচিনতলা গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ বাপ্পি হোসেন (২৪) ও  কিশোর অপরাধী মোঃ বাধন হোসেন (১৫)। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :