রাজশাহী গোদাগাড়ীর রিশিকুল ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মুকুল নির্বাচিত

রাজশাহী গোদাগাড়ীর রিশিকুল ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মুকুল নির্বাচিত

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহী :

সারাদেশের ন্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ইউনিয়ন সমুহে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে রিশিকুল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্র্থী বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলুকে পরাজিত করে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মুখলেসুর রহমান মুকুল অটোরিক্সা প্রতিক নিয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। মুকুল মোট ৭০২২ ভোট পান। আর তাঁর নিকটতম প্রতিদন্দি টুলু পেয়েছেন ৬০৬২ ভোট।

নির্বাচনে বিজয়ী করায় নবনির্বাচিত চেয়ারম্যান মুকুল ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ আন্তরিকভাবে ধন্যবাদ জানান। 
তিনি বলেন, সরকারী দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে জনগণ স্বতস্ফুর্ত তাঁকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এটা একটি ন্যায়ের পথে জনগণের সংগ্রাম।

জনগণের তাঁর প্রতি এই ভলোবাসার প্রতিদান কোটি টাকা দিয়েও পুরণ করা সম্ভব নয় বলে তিনি উল্লেখ করেন।জনগণ যে আশা-আকাংখ্যা নিয়ে তাঁকে ভোট প্রদান করে বিজয়ী করেছেন, সেই আশা আকাংখ্যার প্রতি সম্মান রাখবেন এবং সার্বক্ষণিক জনগনের সেবা করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন চেয়ারম্যান। সেইসাথে জনগণকে সাথে নিয়ে অত্র ইউনিয়নের উন্নয়নে সর্বদা নিয়োজিত থাকবেন। সেইসাথে নির্বাচনী ওয়াদা পুরণে কাজ করে যাবেন বলে সাক্ষাতকারে বলেন তিনি।

উল্লেখ্য আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন হয়। অত্র ইউনিয়নে অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে গেলে প্রিজাইডিং অফিসারগণ প্রতিবেদকের নিকট এই কথা বলেন। সরেজমিনে একই অবস্থা দেখা যায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :