রাজশাহী জেলায় শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন আব্দুর রাজ্জাক

রাজশাহী জেলায় শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন আব্দুর রাজ্জাক

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী:

রাজশাহীর বাগমারা থানার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের শ্রেষ্ঠ এস আই আব্দুর রাজ্জাক রাজশাহী জেলায় শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত হয় রাজশাহী জেলা পুলিশের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত সভায় মে মাসের সার্বিক অপরাধ সহ সকল দিক বিবেচনায় শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক।

শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হওয়ায় তাঁর হাতে সনদপত্র তুলে দেন জেলা পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), ডিএসবি সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আব্দুর রাজ্জাক ২৩ নভেম্বর ২০২০ সালে বাগমারা থানার তাহেরপুর তদন্ত কেন্দ্র আইসি হিসেবে যোগদান করেন। তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে যোগদানের পর থেকে আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি হতে শুরু করে।

বাল্য বিবাহ, মাদক, চোরাচালান, মারামারি, হত্যা, মামলা মোকদ্দমা সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড কমে গেছে। তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রকে করে তুলেছে দালাল মুক্ত। আইসি আব্দুর রাজ্জাক বলিষ্ঠ আর দৃঢ় নেতৃত্বে পুলিশ তদন্ত কেন্দ্রের এলাকার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো রয়েছে।

যেন কোন অপ্রীতিকর ঘটনা যেন ঘটতে না পারে সে ব্যাপারে সদা তৎপর থাকেন তিনি। তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি আব্দুর রাজ্জাক বলেন, আমি সরকারী নির্দেশনা ও বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহমেদ স্যারের সাথে পরামর্শ ক্রমে সকল দায়িত্ব পালন করে থাকি।

সেই সাথে আমার তদন্ত কেন্দ্রের এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি। সেই সাথে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ কে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি)নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :