রাজশাহী জেলা আওয়ামী লীগের চারঘাট পৌরসভায় নৌকার প্রচারনা

রাজশাহী জেলা আওয়ামী লীগের চারঘাট পৌরসভায় নৌকার প্রচারনা

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহী জেলা আওয়ামী লীগের চারঘাট পৌরসভায় নৌকার মনোনীত প্রার্থী মোঃ একরামুল হক-এর বিজয় সুনিশ্চিত করার জন্য চারঘাট পৌরসভায় ভোটারদের নিকট গিয়ে নৌকায় প্রচারনা করেন।

বুধবার ২৪শে ফেব্রয়ারি রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা স চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফকরুল ইসলাম এবং চারঘাটের প্রবীণ নেতা রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সাইফুল ইসলাম বাদশা’র নেতৃত্বে চারঘাট পৌরসভায় নৌকার মনোনীত প্রার্থী মোঃ একরামুল হক-এর বিজয় সুনিশ্চিত করার জন্য চারঘাট পৌরসভায় ভোটারদের নিকট গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।

অতঃপর চারঘাট পৌরসভা সদরে উপস্থিত জনতার সামনে সংক্ষিপ্ত পথসভায় ২৮ ফেব্রুয়ারীর নির্বাচনে শুধুমাত্র নৌকায় ভোট দেওয়ার মাধ্যমে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানিয়ে মূল্যবান বক্তৃতা দান করেন জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহোদয়ের সঙ্গে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে সফরসঙ্গী হিসেবে আরও ছিলেন বিপ্লবী সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম দুলাল, সংগ্রামী সহ-সভাপতি মোঃ জাকিরুল ইসলাম সান্টু, সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুদ রানা, সন্মানিত সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক সহ জেলা তাঁতীলীগ, জেলা মৎস্যজীবী লীগ, জেলা যুব মহিলা লীগ নেতৃবৃন্দ এবং সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠন-এর নেতা-কর্মীবৃন্দ ।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় হোক নৌকার । বার্তাপ্রেরক প্রদ্যুৎ কুমার সরকার দপ্তর সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী লীগ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :