রাজশাহী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় অনিল কুমারকে আবুল কালাম আজাদের অভিনন্দন

রাজশাহী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় অনিল কুমারকে আবুল কালাম আজাদের অভিনন্দন

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন অনিল কুমার সরকার। অনিল কুমার সরকার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দীন মোল্লার মৃত্যু জনিত কারনে অভিভাবক শূণ্য হয়ে পড়ে রাজশাহী জেলা আওয়ামী লীগ। সভাপতির মৃত্যু জনিত কারনে বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের গঠনন্ত্রের বিধি মোতাবেক সিনিয়র সহ-সভাপতি থেকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে অনিল কুমার সরকারকে রাজশাহী জেলা আওয়ামী লীগের দায়িত্বভার প্রদান করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক অনিল কুমার সরকারকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি (২ জুন) ভারপ্রাপ্ত সভাপতি বরাবরে প্রেরণ করা হয়েছে।

অনিল কুমার সরকার বাগমারা উপজেলা পরিষদের সম্মানীত চেয়ারম্যান হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলেছেন। অনিল কুমার সরকারকে জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানীত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ। সেই সাথে তাহেরপুর পৌর আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের পক্ষ থেকে অনিল কুমার সরকারকে অভিনন্দন জানানো হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :