রাজশাহী নওহাটা পৌরসভায় নৌকার বিজয় সুনিশ্চিতঃ হাফিজ

রাজশাহী নওহাটা পৌরসভায় নৌকার বিজয় সুনিশ্চিতঃ হাফিজ

রাজশাহী

লিয়াকত রাজশাহী: 

রাজশাহী নওহাটা পৌরসভায় নৌকার বিজয় সুনিশ্চিত দেখছেন নৌকার মাঝি হাফিজুর রহমান হাফিজ। । গত ২০ দিন যেসব এলাকায় পথসভা করেছেন, সেগুলো জনসভায় পরিণত হওয়ার মধ্য দিয়েই নৌকার জনপ্রিয়তা বোঝা যায় বলে মনে করেন তিনি। ১৪ ই ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন। গতকাল শুক্রবার প্রচার প্রচারনার শেষ দিনের গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন, নওহাটা পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী হাফিজুর রহমান হাফিজ।

শেষ দিনের গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগের সভাপতি ইমদাদুল হক ইমদাদ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।এ সময় নৌকার মাঝি হাফিজ বলেন, গত ২০ দিন নওহাটা পৌরসভার ৯টি ওয়ার্ডের অধিকাংশ জায়গায় গিয়েছি। অনেক জায়গায় যেতে পারিনি।

কয়েক দিন ধরে ঘুরে দেখেছি এক এলাকার সমস্যার সঙ্গে আরেক এলাকার সমস্যার মিল নেই। ঘুরে ঘুরে প্রতিটি এলাকার সমস্যা আলাদা করে লিপিবদ্ধ করেছি। নির্বাচনে জয়ী হলে প্রতিটি এলাকার সমস্যা ধরে ধরে সমাধান করা হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ‘আর এক দিন বাকি আছে।সবাই দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে নৌকার বিজয় নিয়ে ঘরে ফেরা। একটি গোষ্ঠী বাইরে থেকে লোক নিয়ে এসে ভোট বানচাল করার অপচেষ্টা করছে। আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে চাই। নৈাকার মাঝি হাফিজ বলেন নওহাটা পৌরসভাকে আধুনিকায়ন করা হবে এবং অধিবাসীদের পুনর্বাসন করা হবে। যত দিন না পুনর্বাসন করা হয় তত দিন নওহাটা পৌরসভার  এলাকায় কোনো উচ্ছেদ হবে না।

এ এলাকার বাসিন্দাদের স্থায়ী আবাসস্থল করার জন্য আগামি কাল ১৪ ই ফেব্রুয়ারি নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। নওহাটা পৌরসভার বিভিন্ন এলাকা থেকে মাদক নির্মূল করা হবে।পৌরসভার প্রতিটা ওয়াডে সড়ক উন্নত ও প্রশস্ত করা হবে।পৌরবাসির সঙ্গে বিভিন্ন বিষয় কথা বলে জানা যায়, তাঁদের মূল চাওয়া রাস্তা অবস্থা ভালো না ভীষন কষ্টদায়ক এবং বিরক্তিকর ।

এ ছাড়া জলাবদ্ধতা ও মশার উপদ্রবের সমস্যা দূর করার দাবি জানান তাঁরা।সাবিনা ইয়াসমিন নামের এক নারী বলেন, ‘৩০ বছর ধরে এই জায়গায় থাকছি। এর আগেও নির্বাচনের সময় এবং রাস্তা পাকা করে দিবে বলে কথা হয়। কিন্তু তা করা হয়নি। পৌর এলাকার নওহাটা কলেজ মাঠে হাফিজের পথসভায় আসে কয়েকজন কিশোর।

তারা হাফিজ কে বলে, তাদের এলাকায় খেলার কোনো মাঠ নেই। কোনো খালি জায়গা নেই। খোলা জায়গা দখল হয়ে গেছে। জবাবে হাফিজ বলেন, তিনি মেয়র নির্বাচিত হলে এই এলাকায় তাদের জন্য খেলার মাঠের ব্যবস্থা করবেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :