রাজশাহী নওহাটা পৌরসভার উন্নয়ন তরান্বিত করা হবেঃ হাফিজ

রাজশাহী নওহাটা পৌরসভার উন্নয়ন তরান্বিত করা হবেঃ হাফিজ

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

সারাদেশে একযোগে জননেত্রী শেখ হাসিনার  উন্নয়ন এগিয়ে চলেছে ।  রাজশাহী নওহাটা পৌরসভার উন্নয়ন করতে হলে আগামি ১৪ ই ফেব্রুয়ারী নৌকা প্রতীকে ভোট দিন। এতদিন রাজশাহী নওহাটা পৌরসভায় বিএনপির মেয়র দায়িত্ব পালন করে আসছেন। তিনি   রাজশাহী নওহাটা পৌরসভায় বিন্দুমাত্র উন্নয়নের ছোঁয়া লাগাতে পারেন নাই।

যতটুকু বরাদ্দ এসেছে তা মেয়র ও তার লোকজন কোন কাজ করেই  নিজের পকেট ভারি করেছেন। আসন্ন ১৪ ই ফেব্রুয়ারী নওহাটা পৈারসভা নিবাচনে মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নওহাটা    পৌরসভার নৌকার  মাঝি করে হাফিজুর রহমান হাফিজ মনোনয়ন দিয়ে বলেছেন, তুমি নির্বাচিত হয়ে আসো তোমার অবহেলিত  রাজশাহী নওহাটা পৌরসভার জন্য আমি প্রতি বছর যত কোটি টাকা  বরাদ্দ দেবো। 

তাই সময় এসেছে  রাজশাহী নওহাটা পৌরসভার আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হাফিজকে নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে অবহেলিত রাজশাহী নওহাটা    পৌরসভার উন্নয়ন তরান্বিত করা। 

রাজশাহী নওহাটা  পৈারসভার নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও গনসংযোগকালে রাজশাহী নওহাটা পৌরসভার যুবলীগের সভাপতি ,সাবেক ছাত্রলীগ নেতা ও নওহাটা পৌরসভার আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাফিজুর রহমান হাফিজ আরো বলেন যে নওহাটা পৈারসভার সম্যসা চিন্তিত এবার সমাধান যাত্রা ।

এসময় উপস্থিত ছিলেন জেলা মহানগর  আওয়ামীলীগের  বিভিন্ন ইউনিটের নেত্ববৃন্দ সহ নওহাটা পৈারসভার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতা-কর্মী উপস্থিত  ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :