রাজশাহী পবা উপজেলা উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর মনোয়নপত্র জমা

রাজশাহী পবা উপজেলা উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর মনোয়নপত্র জমা

রাজশাহী

লিয়াকত রাজশাহী: 

চলতি মাসের ২৮ তারিখ রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপনির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী তঁার দলীয় মনোনয়ন আজ বুধবার দুুপুরে পবা উপজেলা নির্বাহী অফিসার ও পবা উপজেলা এবং নওহাটা পৌর নির্বাচন রিটানির্ং অফিসার শিমুল আকতারের নিকট দেন । 

এসময়ে পবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, কৃষকলীগ সভাপতি ও পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল, হরিয়ান ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, দর্শনপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কামরুল হাসান রাজ ও পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক এমদাদসহ পবা উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

এছাড়াও এই নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী  মামুনুর সরকার জেড, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি থেকে এস.এম. আশরাফুল হক ও বাংলাদেশ মুসলিম লীগ থেকে আফজাল হোসেন মনোনয়ন জমা দিয়েছেন। এদিকে পবা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় পবা উপজেলায়  মোট দুই লক্ষ চল্লিশ হাজার চারশত চল্লিশজন ভোটার রয়েছেন।

এরমধ্যে পুরুষ এক লক্ষ বিশ হাজার দুইশত পঁচাশিজন এবং নারী এক লক্ষ বিশ হাজার একশত ঊনষাটজন। উপজেলার মোট কেন্দ্র রয়েছে উনসত্তরটি। এছাড়াও মোট বুথ রয়েছে পঁাচশত আটচল্লিশটি। এরমধ্যে দুইটি পৌরসভা ও আটটি ইউনিয়নের এই ভোটারগণ ২৮ তারিখ ভোটের মাধ্যমে তাদের প্রার্থী নির্বাচিত করবেন। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :