রাজশাহী পুঠিয়া উপজেলার বানেশ্বরে হেরোইন ও ইয়াবাসহ কামরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুঠিয়া থানা পুলিশ

রাজশাহী পুঠিয়া উপজেলার বানেশ্বরে হেরোইন ও ইয়াবাসহ কামরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুঠিয়া থানা পুলিশ

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

মঙ্গরবার সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া উপজেলার বানেশ্বর পূর্ব পাড়ার ইদ্রিস আলীর ছেলে কামরুল ইসলাম চিহ্নিত মাদক ব্যবসায়ী মিলন নামে এক ব্যক্তির সহচর হিসাবে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছিল কামরুল এমন সংবাদের ভিত্তিতে তার শরীর তল্লাশিতে কাছে থাকা হেরোইন ও ইয়াবা বিক্রয়ে নগদ অর্থসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০ দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেনের নেতৃত্বে , এসআই হাফিজ, এসআই সোহেল, এসআই মেহেদি হাসান, সংঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার বানেশ্বর বাজার তাতারপুর গ্রামের শাহ্পাড়া মোড়ের উপর থেকে ১০৫ পিস ইয়াবা ৭ গ্রাম ভাঙ্গা ভাঙ্গা ইয়াবা ও ২৬ গ্রাম হেরোই নগদ অর্থ ৪০৩০ টাকাসহ কামরুলকে গ্রেপ্তার করে। কামরুল চিহ্নিত মাদক ব্যবসায়ী বানেশ্বর বাজারে মিলন নামে এক ব্যক্তির সহচর হিসাবে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছি।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে যমুনা প্রতিদিনকে জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি কামরুল ইসলামকে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।সেই সাথে আসামীকে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :