রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ ও জেলা প্রশাসক আব্দুল জলিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৪টায় রামেক হাসপাতালের আরটিপিসিআর ল্যাবে পরীক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে।

রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী। তিনি বলেন, শারীরিকভাবে তারা সুস্থ আছেন এবং কোনো উপসর্গও নেই। পজিটিভ রেজাল্ট জানার পরপরই তারা নিজ নিজ বাংলোতে আইসোলেশনে গেছেন।

কল্যাণ চৌধুরী আরও বলেন, ঢাকায় জেলা প্রশাসক সম্মেলনে যাওয়ার আগে আজ সকালে আমরা বেশ কয়েকজন করোনা পরীক্ষা করেই। তাতে জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনার পজিটিভ হন। পাঁচজনের নেগেটিভ আসে। তবে জেলা প্রশাসকের চালক ও গানম্যান করোনায় আক্রান্ত হয়েছেন। তারাও আইসোলেশনে গেছেন। আর তাই বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কারোরই সম্মেলনে যাওয়া হচ্ছে না।

এদিকে রোববার করোনায় আক্রান্ত হয়েছেন রাজশাহীর-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। শনিবার আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপেরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক করোনা আক্রান্ত হন। তারাও বর্তমানে ঢাকায় নিজ নিজ বাসভবনে আছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :