রাজশাহী মহানগরীতে কোন মাদক থাকবে নাঃ আরএমপি কমিশনার

রাজশাহী মহানগরীতে কোন মাদক থাকবে নাঃ আরএমপি কমিশনার

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

টাখালী পৌরসভার দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  
রবিবার ( ১৭ জানুয়ারি) বিকেলে মাসকাটাদীঘি হাইস্কুল মাঠে কাটাখালি পৌরসভার সার্বিক তত্বাবধানে ও আরএমপির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাজশাহী মহানগরীকে ‘নিরাপত্তার নগরী’ হিসেবে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ঘোষণা দিতে চাই। রাজশাহী নগরীকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে। প্রতিটি মানুষ এর সুফল ভোগ করবে। রাজশাহী নগরী হবে শান্তির নগরী। এর জন্য আমি সকলের সহযোগিতা চাই। মহানগরীতে কোন মাদক থাকবে না, জঙ্গিবাদ থাকবে না, সন্ত্রাসী থাকবে না।

এই শান্তির নগরীকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়ার জন্য নগরবাসীর সকলের সহযোগিতা চাই। যারা মাদকাশক্ত তাদের পুনরবাসন করা হবে। তার পরেও যদি কেউ মাদকের সাথে জড়িত থাকে তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী তার বক্তব্যে বলেন, এখন থেকে কাটাখালীতে যে কাজগুলো হবে তা হবে সুশৃঙ্খল ও গোছানো। নাগরিক হিসেবে যার যা পাওনা তা তাকে বুঝিয়ে দেয়া হবে।

ভোটের রাজনীতি কাটাখালীর মাটিতে আমি আর করতে চাই না। কাটাখালীর মানুষের যে শ্রদ্ধা পেয়েছি তার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। এসময় তিনি সম্প্রতি অনুষ্ঠিত কাটাখালী পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে পারায় আরএমপি’র প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শাহমখদুম জোনের উপপুলিশ কমিশনার সাইফুল ইসলাম, মতিহার জোনের উপপুলিশ কমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জি কাটাখালী থানা অফিসার্স ইনচার্জ জিল্লুর রহমানসহ এডিসিগণ। আরো উপস্থিত ছিলেন, কাটাখালী পৌর এলাকার স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, কাটাখালী এলাকার এক হাজার দুস্থ, প্রতিবন্ধী, অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :