রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির অভিযোগে ১জন গ্রেফতার

রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির অভিযোগে ১জন গ্রেফতার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: 

রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির অভিযোগে মোঃ বাবু ওরফে কট্টি বাবু (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গতকাল বুধবার রাত সোয়া ৯টায় বোয়ালিয়া থানার বড়কুঠি আইন মহাবিদ্যালয়ের সামনে তাকে গ্রেফতার করে এসআই মোঃ জাকির হোসেন ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি গ্রামের মোঃ নবাবের ছেলে মোঃ বাবু ওরফে কট্টি বাবু।

থানা সূত্রে জানা যায়, মহানগরীর বোয়ালিয়া থানার বোষপাড়া গ্রামের মৃত বশির আহম্মেদের ছেলে মোঃ সাব্বির আহম্মেদের (৩৮) সাহেব বাজার আরডিএ কাঁচা বাজারে আমিন ব্রাদার্স নামের কসমেটিকস্ দোকানের মালিক। গ্রেফতার বাবু প্রায় সময় দোকান মালিক সাব্বিরের কাছে চাঁদা দাবী করে আসছিলো।

করোনা ভাইরাসের কারণে দোকান দীর্ঘদিন বন্ধ থাকায় গত (৫ জুলাই) দুপুর সাড়ে ১২টায় দোকান মালিক সাব্বির তার দোকানের সাটারে লাগানো তালা ঠিক আছে কিনা দেখার জন্য দোকানের সামনে যায়। ওই সময় বাবু আবারও টাকা চাঁদা দাবী করে। দোকান মালিক সাব্বির চাঁদা দিতে অস্বীকার করলে আসামী বাবু তাকে প্রাণ নাশের হুমকীসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করেন। এরই প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করেন।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বলেন, গ্রেফতারকৃত বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতার মোঃ বাবুর বিরুদ্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে চাঁদাদাবী, দস্যুতা, দ্রুতবিচার ও মাদক আইনের একাধিক মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :