রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে নারী মাদক কারবারী ও ৪জন চিহিৃত ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে নারী মাদক কারবারী ও ৪জন চিহিৃত ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে চারজন চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। 

শুক্রবার (২১ জানুয়ারী) দিবাগত রাত ১২টায় রাজপাড়া থানাধীন রাজিব চত্তরের পশ্চিম পাশে থেকে তাদের গ্রেফতার করা হয়।

 গ্রেফতারকৃতরা হলো: নগরীর রাজপাড়া থানার বহরমপুর(ব্যাংক কলোনী) এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ সিরাজুল ইসলাম অরফে সিজার(৩৩), একই থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকার মৃত দুলাল অরফে হেলালের ছেলে মিজু অরফে জাকির অরফে রাজ(২৫), রাজপাড়া ফুড অফিসের পেছনের এলাকার মোঃ রাজু শেখের ছেলে মোঃ তাইফ হোসেন অরফে শফি(১৯) ও নগরীর কাটাখালি থানার দেওয়ানপাড়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে মোঃ আরিফুল ইসলাম অরফে আরিফ(৩৫)

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর ভাঙ্গা সীমানা প্রাচীর সংলগ্ন ভিতর হইতে দেশীয় ধারালো  অস্ত্রসহ দস্যুতা বৃত্তি করার প্রস্তুতি গ্রহণকালে চারজন ছিনতাইকারী গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দস্যুতা কাজের জন্য ব্যবহৃত ৩টি চাকু ও ১টি জিআই পাইপ জব্দ করা হয়েছে।  

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। 

এর আগে শুক্রবার (২১ জানুয়ারী) সকাল ১১টায় দুই লাখ টাকার হেরোইনসহ মাদক সম্্রাজ্ঞী মোছাঃ ফিরোজা বেগম অরফে কাদো (৪০) নামের মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করেছে মহানগর ডিবি পুলিশের একটি দল। গ্রেফতার কাদো মতিহার থানাধিন চরশ্যামপুর মিজানের মোড় এলাকার গিয়াস উদ্দীনের স্ত্রী। কাদো ওই এলাকার চিহ্নিত ও বড় মাপের মাদক কারবারী। 

এ ব্যপারে গ্রেফতারকৃত ছিনতাইকারী ও নারী মাদক কারবারী কাদোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় তাদে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :