রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে করোনার বিরুদ্ধে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন

রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে করোনার বিরুদ্ধে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন

রাজশাহী

লিয়াকত রাজশাহী :

মঙ্গলবার ১১.০০ টায় বোয়ালিয়া মডেল থানার শিরোইল বাস টার্মিনাল এলাকায় রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় করোনার বিরুদ্ধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরিবহন, মালিক-শ্রমিক, যাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন।

এসময় আরও রাজশাহী মেট্রোপলিটন পুলিেশর অতিরিক্ত কমিশনার (ক্রাইম এ্যান্ড অপারেশন্স) মোঃ মজিদ আলী বিপিএম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার বোয়ালিয়া বিভাগ মোঃ সাজিদ হোসেন, এসি বোয়ালিয়া ফারজিনা নাশরিনসহ মেট্রোপলিটন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি শিরোইল বাসটার্মিনাল এলাকায় মোটর শ্রমিক ইউনিয়ন কর্তৃক আয়োজিত বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে অংশ গ্রহণ করে পরিবহন মালিক, শ্রমিক ও যাত্রীদের উদ্দেশ্যে কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতামূলক বক্তব্য রাখেন এবং মাস্ক ও হ্যান্ড স্যানিসাইজার বিতরণ করেন। মাননীয় পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলে উল্লেখ করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :