রাজশাহী মোহনপুরে মাদ্রাসার ৩ ছাত্র নিখোঁজ

রাজশাহী মোহনপুরে মাদ্রাসার ৩ ছাত্র নিখোঁজ

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর মোহনপুরে একটি মাদ্রাসার তিন ছাত্র বুধবার ভোররাত থেকে নিখোঁজ। এ ব্যাপারে শুক্রবার রাতে মাদ্রাসার প্রধান শিক্ষক মো. শামসুল হক মোহনপুর থানায় অভিযোগ করেন।

উপজেলার মৌগাছি ইউনিয়নের ত্রিমোহনী মোড়ে বজরপুর দারুল উলুম মাদ্রাসা কোরআন হেফজখানা থেকে বুধবার ভোররাতে তারা নিখোঁজ হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো নওগাঁর নিয়ামতপুর উপজেলার সালকোনা রুদ্রপুর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে মো. আবু বক্কর সিদ্দিক (১৪), মোহনপুর উপজেলার কালী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মো. আতিকুর রহমান (১১) ও মাটিকাটা গ্রামের আবদুল হান্নানের ছেলে মো. হাবিবুর রহমান (১৬)।মাদ্রাসার প্রধান শিক্ষক মো. শামসুল হক বলেন, বুধবার ভোররাত চারটা থেকে হেফজখানার তিন শিক্ষার্থীকে পাওয়া যাচ্ছে না।

বিষয়টি তাদের পরিবারকে জানানো হয়েছে। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ করেন। তিনি জানান, নিখোঁজ তিন শিক্ষার্থীর মধ্যে দুই শিক্ষার্থী দেড় বছর ও এক শিক্ষার্থী আট মাস ধরে এই মাদ্রাসায় পড়াশোনা করছে। নিখোঁজ ওই তিন শিক্ষার্থী অন্যান্য শিক্ষার্থীর টাকা নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। নিখোঁজের পর থেকে মাদ্রাসার পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :