রাজশাহী রেঞ্জের এপ্রিলের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী রেঞ্জের এপ্রিলের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী

 লিয়াকত রাজশাহীঃ

রাজশাহী রেঞ্জ কার্যালয়ে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় পদ্মা কনফারেন্স রুম হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রেঞ্জাধীন জেলা-ইউনিটসমূহের পুলিশ সুপারগণের সাথে এপ্রিল ২০২১ মাসের ‘মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী। 

সভার শুরুতেই সভাপতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন। তিনি উক্ত সভায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

মাদক বিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করণে থানার অফিসার ইনচার্জ কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সার্বিকভাবে তদারকির জন্য পুলিশ সুপারগণকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। বিট পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে অফিসার ইনচার্জদের নিকট হতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতেও পুলিশ সুপারগণকে দিকনির্দেশনা প্রদান করেন।`
এসময় উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :