রাণীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

জাতীয়

মাহাআুব আলম,রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় মাসিকআইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউএনও’র প্রতিনিধি সহকারি কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেনউপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। 

বিশেষ অতিথি পৌর মেয়র আলহাজ্ব  মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি’র প্রতিনিধি এস আই এরশাদ আলী।  এ ছাড়াও সভায় কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, শিক্ষা কর্মকর্তা আলী শাহরিয়ার, ডাঃ তোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান এনামুল হক, জমিরুল ইসলাম, আব্দুর রউফ ও জীতেন্দ্রনাথ বর্মন, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সভাপতি ফারুক হোসেন,সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিল্পীসহ বিভিন্ন কর্মকর্তা, কমিটির সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

ইউপি চেয়ারম্যান এনামুল হক তার বক্তব্যে এলাকায় জুয়া,ঘুষ ও রাস্তা বন্ধের কথা তুলে ধরেন। সাংবাদিকরা পৌর শহরে যানযট ও যান চলাচলে বিভিন্ন সমস্যা ও দুর্ঘটনার কথা তুলে ধরেন। পৌর মেয়র এ সমস্যা সমাধানের আশ্বাস দেন।  উপজেলা চেয়ারম্যান ও এস আই এরশাদ উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে ভালো আছে মর্মে তাদের বক্তব্যে বলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :