রাণীশংকৈলে আ'লীগের কমিটি গঠনে 'অনিয়মের' বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে

রাণীশংকৈলে আ’লীগের কমিটি গঠনে ‘অনিয়মের’ বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে

জাতীয়

মাহাবুব আলম রাণীশংকৈল( ঠাকুরগাও) প্রতিনিধঃ

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগের সদ্য ঘোষিত কমিটিকে ” পকেট কমিটি” আখ্যা দিয়ে তা বাতিলের দাবিতে ৩ জুন বৃহস্পতিবার সকাল ১১টায় পৌর শহরের চৌরাস্তা মোড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে ‘ পদবঞ্চিতরা’। সভার আগে তারা সমর্থক আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মিদের নিয়েপুলিশের বাধা উপেক্ষা করে শহরের রাস্তায় ব্যানার,ফেস্টুন নিয়ে, রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

এ সময় তারা ” অবৈধ পকেট কমিটি মানিনা,মানবোনা” ” পকেট কমিটি বাতিল করতে হবে,নূতন কমিটি করতে হবে” ইত্যাদি স্লোগান দেয়।চৌরাস্তা মোড়ে আয়োজিত সভায় বক্তব্য রাখেন-সাবেক ছাত্রলীগ নেতা আইয়ুব আলি ও রুকুনুল ইসলাম ডলার, যুবলীগ নেতা রমজান আলি ও সসীম,সাবেক যুবলীগ নেতা বাবর আলি, সাবেক পৌর মেয়র ও যুবলীগ নেতা আলমগীর সরকার, সাবেক পৌর আ’লীগ নেতা রফিকুল ইসলাম, সাধন বসাক, সাবেক আ’লীগ নেতা আনিসুর রহমান বাকি, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বক্তারা তাদের বক্তব্যে উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হকের বিরুদ্ধে ক্ষমতার খাটিয়ে অনিয়ম করে পুরনো ও ত্যাগী আ’লীগ নেতাদের কমিটিতে না রাখার অভিযোগ তুলে ধরেন। এই সাথে তারা আগামি ৭২ ঘন্টার মধ্যে উক্ত কমিটি বাতিল করে নূতন কমিটি গঠন করার আলটিমেটাম দেন। এ ব্যাপারে আ’লীগ সভাপতি সইদুল হকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন,”… মূলত বিগত ইউনিয়ন ও পৌর নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করে বহিষ্কৃত হয়েছেন তারাইএ অযৌক্তিক দাবি করছেন। তাদের ব্যাপারে জেলা কমিটির নেতৃবৃন্দও অবহিত আছেন। জেলা কমিটিরচূড়ান্ত অনুমোদনেই এ কমিটি গঠিত হয়েছে।”

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :