রাণীশংকৈলে গাছের সঙ্গে বেঁধে নাসিরুলকে নির্যাতনকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রাণীশংকৈলে গাছের সঙ্গে বেঁধে নাসিরুলকে নির্যাতনকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জাতীয়

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভাংবাড়ি গ্রামে গাছের সঙ্গে বেঁধে নাসিরুল নির্যাতনকারিদের গ্রেফতারের দাবিতে ২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকাবাসি প্রায় ৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওই গ্রামের ২ শতাধিক লোক উপজেলা পরিষদ চত্বরে এসে এ মানববন্ধন করে এবং নাসিরুল নির্যাতন কারিদের গ্রেপ্তার করতে হবে,বিচার চাই এনিয়ে শ্লোগান তুলেন। 

এতে ওই গ্রামের জনাব আলি, হবিবর রহমার, রুবেল হক, রানা ইসলামসহ অনেকেই বক্তব্য রাখেন। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা অফিসার ইনচার্জ  বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। 

প্রসঙ্গত, ওই গ্রামের করিমুল ইসলামের মেয়েকেয়ামনিকে(১৮) প্রেম করে বিযে করায় একইগ্রামের খলিলুর রহমানের ছেলে নাসিরুল ইসলাম(২১)কে কেয়ামনির পরিবারের লোকজন গত ২০ সেপ্টেম্বর নাসিরুলকে একটি গাছের সঙ্গে বেঁধে মধ্য যুগিয় কায়দায়  অমানবিক নির্যাতন করে।গুরুতর আহত অবস্থায় নাসিরুল বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে। 

এ নিয়ে নাসিরুলের বাবা গত ২১ সেপ্টেম্বর থানায় একটি লিখিত এজাহার করেন। এর প্রেক্ষিতে পুলিশ করিমুলের স্ত্রীকে গ্রেফতার করে। বাকী আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদি ও তার লোকজনকে বিভিন্ন হুমকি দিচ্ছে বলে তারা জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :